ক্রীড়াক্ষেত্রে ১লক্ষ ৪০ হাজার টাকা অনুদান দিলেন পাজেপ চেয়ারম্যান কংজরী

নিজস্ব প্রতিবেদক: মহালছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টূর্ণামেন্ট সফল ভাবে সম্পন্ন ও সুন্দর খেলাধূলা উপহার দেয়ায় মুগ্ধ হয়ে আয়োজক কমিটিকে ১লক্ষ টাকা ও টূর্ণামেন্ট চলাকালে আহত্ দুইজন ফুটবলারের চিকিৎসার জন্য ৪০হাজার টাকার অনুদান প্রদান করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

তিনি গতকাল (শনিবার) খাগড়াছড়ি জেলার মহালছড়ি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ফুটবল টূর্ণামেন্ট’র ফাইনাল খেলায় পুরুস্কার বিতরণকালে এ অনুদান প্রদান করেন।

পুরস্কার বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী  বলেন, বঙ্গবন্ধু ফুটবল টূর্ণামেন্ট’র ফলে পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি আরো বেশি সুদৃঢ় হয়েছে। সাম্প্রদায়িক সম্প্রীতির এই টুর্ণামেন্টে একই মাঠে পাহাড়ী-বাঙালির মিলনমেলায় পরিণত হয়। তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর কন্য জননেত্রী শেখ হাসিনার দুরদর্শিতায় পাহাড়ে স্থায়ী শান্তি ফিরে  এসেছে। এসময় তিনি মহালছড়ি ছাত্রলীগসহ যুব সমাজকে খেলাধূলার মাধ্যমে সমাজ থেকে যুব সমাজের অবক্ষয় রোধে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।  এর আগে দুপুর ২টায় খেলা শুরু হওয়া ফাইনাল খেলায়  চ্যাম্পিয়ন হয়েছে শেখ রাসেল ক্রীড়া সংঘ এবং রানার্স আপ হয়েছে অম্রাং ক্লাব। একমাত্র গোলটি করেন আশরাফুল ইসলাম মিঠু।

পুরস্কারবিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মহালছড়ি জোন কামন্ডার মোহাম্মদ হুমায়ুন কবির, পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল চাকমা, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন শীল, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউর রহমান প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এ খেলায় চ্যাম্পিয়ন দলকে নগদ ৪০ হাজার টাকা, ট্রফি, মেডেল এবং রানার্স আপকে নগদ ২০ হাজার টাকা, ট্রফি ও মেডেল পুরস্কার দেওয়া হয়।

এদিকে, সকালে মহালছড়িতে প্রধান অতিথি পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এবং শতাধিক মোটর সাইকেল বহর যোগে নেতাকর্মীরা প্রধান অতিথিকে বরণ করে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*