কাউখালিতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৬

রাঙামাটি সংবাদদাতা: চট্টগ্রাম-কাউখালি সড়কের  সাহেব নগর মোর এলাকায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ন’টায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাউখালী, রাঙ্গামাটি ও চমেক হাসপাতালে প্রেরন করেছে। রানীরহাটের পুলিশ দুর্ঘটনা কবলিত দু’টি গাড়ী করেছে। আহতরা হলেন-কাউখালীর পোয়াপাড়া গ্রামের মৃত এনজত আলী ছেলে মো: ফজলুর রহমান (৪০), মিনি মার্কেট এলাকার আবে হোসেনের ছেলে আব্দুস সালাম লাল মিয়া (৩৩), বেতবুনিয়া ইউনিয়নের ডাক বাংলো এলাকার আলীম উদ্দীনের ছেলে মো: মহিউদ্দিন (৩৬), উপজেলা সদরের বেতছড়ি গ্রামের মো: মনির হোসেন (২৮), থানার বিলের হাবিবুর রহমানের ছেলে মো: রমজান আলী (২২), আহত অপর ব্যক্তির নাম ও কোন হাসপাতালে ভর্তি আছে তা জানা সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়,  সকাল সাড়ে ন’টায় রাঙ্গামাটির কাউখালী থেকে রানীরহাটোর উদ্দেশ্যে ছেড়ে আসা সিএনজি অটোরিক্সা নং- (চট্ট্রগ্রাম-থ- ১২-৩৮৬০) কাউখালী সড়কের সাহেব নগর মোর অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা  ট্রাক নং (৪৬৭২) সিএনজিকে চাপা দিলে অটোরিক্সাটি দুমড়েমুচড়ে পাশের ধানের জমিতে পড়ে যায়। ৬ জন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

হাসপাতাল সূত্র থেকে জানা যায়, গুরুতর আহতদের মধ্যে মো: ফজলুর রহমান, মো: মহিউদ্দিন, মো: মনির হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও আব্দুস সালাম লাল মিয়াকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে চমেক হাসপাতালে থাকা তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন আহতদের পাশে থাকা কলমপতি ২নং ওয়ার্ডের মেম্বার মো: রফিকুল ইসলাম।

রানীরহাট পুলিশ ফাড়ির ইনচাজ মো: শামছুল হক জানিয়েছেন,  এ ব্যাপারে রাঙ্গুনীয়া থানায় মামলার প্রক্রিয়া চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*