ঐতিহ্যবাহী ৭’ই মার্চ উপলক্ষে আওয়ামীলীগের র‌্যালী ও আলোচনা সভা

এম.রহমান:11111
পৃথক পৃথক কর্মসূচীর মধ্য দিয়ে খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের দু-গ্রুপ ঐতিহাসিক ৭ই মার্চ পালন করেছে। দিবসটি পালন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা করে।
আজ সোমবার সকাল খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর নেতৃত্বে আওয়ামী নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর স্মৃতি ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করে।
এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নূরন্নবী চৌধুরী, জেলা আওয়ামীলীগের সি:সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পাজেপ সদস্য নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নেতা ও পাজেপ সদস্য মংশেপ্রু চৌধুরী অপু, পাজেপ সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোকনেশ্বও ত্রিপুরা, পাজেপ সদস্য এড.আশুতোষ চাকাম,জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা,সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমূখসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা বলেন, বঙ্গবন্ধু ছিল বাঙ্গালী জাতির গর্বিত সন্তান। যার নেতৃত্বে এদেশ শত্রু মুক্ত হয়েছিল। আজকের এই দিনে প্রকৃত বিচারে ৭ই মার্চের ভাষণের হাত ধরে এ দেশ স্বাধীনতা পেয়েছিল। বঙ্গবন্ধু তার ভাষনে শিখেয়েছিলেন সহনশীলতা, দিয়ে ছিলেন ন্যায়ের পক্ষে জীবন বাজি রাখার প্রেরণা।

অপরদিকে- ৭ই মার্চ উপলক্ষে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহেদুল আলম গ্রুপের পক্ষে এসএম সফির নেতৃত্বে অপর একটি র‌্যালী খাগড়াছড়ি পৌর শহরের  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাইন হলে স্থাপিত বঙ্গবন্ধুর স্মৃতি ভাস্কর্যে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*