এক সংগে কাজ করবেন, না হলে খবর আছে: ওবায়দুল কাদের

aaaমুহাম্মদ আবুল কাসেম: বাংলাদেশ আওয়ামীলীগ’র নব নির্বাচিত সাধারন সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের খাগড়াছড়ি নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেছেন, ‘এক সঙ্গে কাজ করবেন, না হলে খবর আছে’।  তিনি আজ খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের আয়োজনে তাঁরই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ হুশিয়ারী দেন।

তিনি বলেন, অতীতের সকল ভেদাভেদ ভুলে গিয়ে এক সংগে কাজ করতে হবে। কলহ কোন্দল বরদাস্ত করা হবে না। এক হয়ে কাজ  করবেন, শেখ হাসিনার নিদের্শ, দলের নিয়ম, দলের শৃঙ্খলা মেনে কাজ করতে হবে, তা না হলে বিদায় নিন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী আমাকে এখানে পাঠিয়েছে এই ম্যাসেজগুলো দেয়ার জন্য। যারা অপর্কম করবে, তাদের  বিরুদ্ধে নেত্রীর নির্দেশে ব্যবস্থা  নেয়া  হবে। এসময় খাগড়াছড়ির মাটি শেখ হাসিনার ঘাটি বলে সকল নেতৃবৃন্দ দাঁড়িয়ে হাত তুলে এক সঙ্গে কাজ করার কথা বলেন এবং মন্ত্রী কর্মীদের মনে কষ্ট না দেয়ার আহবান জানান।

খাগড়াছড়ি জেলা  আওয়ামীলীগের সভাপতি সাংসদ কুজেন্দ্র  লাল  ত্রিপুরার  সভাপতিত্বে  অনুষ্ঠানে  বিশেষ অতিথির  বক্তব্য রাখেন  বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম(এমপি), কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার।

%e2%80%8daএছাড়াও উপস্থিত ছিলেন, তিন পার্বত্য জেলার  সংরক্ষিত আসনের সাংসদ ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাষ্কফোর্সের চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও সহ-সভাপতি  কংজরী চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সাধারণ সম্পাদক জাহেদুল আলমসহ জেলা ও বিভিন্ন উপজেলা আ’লীগের অন্যান্য নেতাকর্মীরা। এর আগে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জেলার রামগড় উপজেলায় গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*