এক ঢালে দুই স্কুল বান্ধবীর ঝুলন্ত লাশ উদ্ধার

2 lashনিজস্ব প্রতিবেদক: রাঙামাটির লংগদু উপজেলায় ভাসন্যাদাম ইউনিয়নে দক্ষিণ রাঙাপানী ছড়া গ্রামে ৭ম শ্রেণী পুড়য়া দুই স্কুলবান্ধবীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ। নিহতরা হলেন, উপজেলার ভাসাইন্যাদম ইউনিয়নের ১০নং রাঙাপানিছড়া গ্রামের কৃষক নুরু মিয়ার কন্যা নুরভানু(১২) ও হযরত আলীর কন্যা ময়না আক্তার (১৩)। মঙ্গলবার বিকাল ৩টার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, দুই জনই চাল্ল্যাতলি জুনিয়র বিদ্যালয়ে পড়ত। মঙ্গলবার ময়না ও নূরবানু প্রতিবেশী দুই বন্ধু একসঙ্গে বিদ্যালয়ে যায়। দুপুরের পাঠদান বিরতির সময়ে দুই জনে একসঙ্গে ময়নাদের বাড়িতে আসে। বিকেল তিনটার দিকে বাড়ির পাশে আম্রপালী গাছের দুটি ডালে ওড়না পেছানো ঝুলন্ত অবস্থায় তাদের লাশ পাওয়া যায়।
লংগদু থানার এসআই মো. জাফর আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থানে এসেছি। কেন এই ঘটনা ঘটল তা তদন্ত করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য  রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চাইল্যাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুল ইসলাম জানান, ময়না আক্তার ও নুরভানু তারা আজকে স্কুলে এসেছিল। তাদের মধ্যে কোন পরিবর্তন লক্ষ করা যায়নি। তারা দুইজন এক সাথে আসা যাওয়া করে। টিফিন ছুটির সময় এক সাথে বাড়ি চলে যায়। তারা কেন আত্মহত্যা করবে এটা আমার বুঝে আসে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*