একাত্তরে অস্ত্র জমা দিয়েছি, প্রশিক্ষণ জমা দেইনি: জেলা কমান্ডার রইছ উদ্দিন

DSC_0367নিজস্ব প্রতিবেদক: একাত্তরের মুক্তিযুদ্ধে অস্ত্র জমা দিয়েছি, কিন্তু প্রশিক্ষণ জমা দেইনি। লাখো শহীদের রক্তে রাঙানো প্রিয় বাংলাদেশকে নিয়ে যারা ষড়যন্ত্র করছে তাদের ছাড় দেয়া হবে না। মুক্তিযুদ্ধের চেতনায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সেইসব কালোশক্তি ধুলিষ্যত হয়ে যাবে।
আজ (রবিবার) সকাল সাড়ে ১১টায় দেশব্যাপী ‘সন্ত্রাস, গুম, হত্যা ও জঙ্গীবাদের বিরুদ্ধে খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ইউনিটের উদ্যোগে আয়োজিত জেলা শহরের শাপলা চত্বরে অনুষ্ঠিতব্য মানববন্ধন কর্মসূচিতে জেলা কমান্ডার মো. রইছ উদ্দিন এসব কথা বলেন।
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও বঙ্গবন্ধু কন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি উন্নত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে খাগড়াছড়ি জেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডরা সর্বাদ প্রস্তুত রয়েছে।
মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো: হারুন মিয়া। জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার মো: হানিফ হাওলাদার,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার হাজী মো: মোস্তফা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাংগঠনিক কমান্ডার ও জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সভাপতি এ কে এম মো: হুমায়ুন কবীর,মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মুনছুর আলী,মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আবুল হাশেম প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*