উত্তপ্ত মানিকছড়িতে ছুটে গেলেন কংজরী: ভিকটিমকে সহযোগিতা: প্রকৃত দোষী শাস্তি পাবে

manikkongjariনিজস্ব প্রতিবেদক: এক গৃহবধুকে ধর্ষনের ইস্যুতে উত্তপ্ত খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে ছুটে গেলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। তিনি রোববার বিকালে ধর্ষনের শিকার কুমারী মৌজার অদুরে ডেবাতলী এলাকায় ভিকটিমকে দেখতে গিয়ে বলেন, এ ঘটনায় প্রকৃত দোষীকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। অপরাধির কোন সম্প্রদায় নেই, যে বা যারা এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ঠ করার অপচেষ্ঠা চালাচ্ছে তাদের কোন ভাবে ছাড় দেয়া হবে না।

এসময় পাজেপ চেয়ারম্যান এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ভিকটিম ও তাঁর পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করে বলেন, প্রকৃত দোষীকে ছাড়া নিরপরাধ কাউকে আটক বা হয়রানি এবং এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি যেন বিনষ্ঠ না হয়, তার দিকে সকলকে সজাগ থাকার আহবান জানানএবং ভিকটিমের চিকিৎসার জন্য ২০হাজার টাকা অনুদান প্রদান করেছেন। এসময় উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মাঈন উদ্দিন, যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান সহ এলাকার জনপ্রতিনিধিগণ।

প্রসঙ্গত: বৃহস্পতিবার রাতে মানিকছড়ির কুমারী মৌজার অদূরে ডেবাতলী এলাকায় ঘর থেকে তুলে নিয়ে ওই গৃহবধুকে পার্শ্ববতী জঙ্গলে ধর্ষণ করে উপজাতিয় সন্ত্রাসীরা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করলে বর্তমানে শান্ত পরিবেশ ফিরে এসেছে।  মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মো. আবদুর রাকিব বলেন, ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত ৭/৮ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*