আওয়ামী লীগ নেতা অপহরণকারীদের গ্রেফতারের দাবিতে বান্দরবানে বিক্ষোভ

image ণষনিজস্ব প্রতিবেদক: সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি মেম্বার মং পু মারমার অপহরণকারী জনসংহতি সমিতির সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে বান্দরবান জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে মিছিলটি বাজার প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এসে শেষ হয়। পরে সেখানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী, সহ-সভাপতি একেএম জাহাঙ্গীরসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। বক্তারা বলেন, মংপু মারমা অপহরণের দীর্ঘ ২ মাস অতিবাহিত হতে চললেও প্রশাসন তাকে উদ্ধার করতে পারেনি। অপহরণ মামলা হলেও আসামিদের গ্রেফতার করতে গড়িমসি করছে। বক্তারা বলেন, জনসংহতি সমিতি একটি চাঁদাবাজ ও সন্ত্রাসী সংগঠন। পাহাড়ে অশান্তি সৃষ্টি করছে এই সংগঠনের সশস্ত্র সন্ত্রাসীরা। বক্তারা অবিলম্বে জেএসএস’র সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

প্রসঙ্গত: গত ১৩ জুন জামছড়ি পাড়া থেকে জনসংহতি সমিতির সশস্ত্র সন্ত্রাসীরা অস্ত্রের মুখে আওয়ামী লীগ নেতা ও সাবেক মেম্বার মং পু মারমাকে অপহরণ করে নিয়ে যায়। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে অভিযান অব্যাহত রাখা হলেও এখনো পর্যন্ত তার কোনো সন্ধান পায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*