আওয়ামীলীগ সরকার ও খাগড়াছড়ির সাংসদ অসাম্প্রদায়িক ও ধর্ম নিরপেক্ষ: পাজেপ সদস্য খগেশ্বর

%e0%a6%9c%e0%a6%b9নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অন্যতম সদস্য ও শিক্ষানুরাগি খগেশ্বর ত্রিপুরা বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ও খাগড়াছড়ি জেলার সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা একজন অসম্পদায়িক ও ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাস করে।

তিনি মঙ্গলবার সন্ধ্যায় শুভ প্রবারণা পূর্ণিমা ও দানত্তোম কঠিন চীবরদান২০১৬ উপলক্ষে জেলা সদরের কল্যানপুর মৈত্রি বিহার বৌদ্ধ যুব সংঘের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি আয়োজক কমিটির হাতে ১০হাজার টাকার নগদ অর্থ প্রদান করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতার চেতনায় যেমনি দেশ পরিচালনা করছেন তেমনি বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এ জেলার সুযোগ্য সাংসদ ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী অসম্প্রদায়িক চেতনায়ে পাহাড়ের অবিশ্বাসের প্রাচীর ভেঙ্গে শান্তি স্থাপনে অগ্রণী ভূমিকা রাখায় ধর্ম যার যার হলেও উৎসব সবার এ শ্লোগানে বসবাসরত সকল সম্প্রদায়ের ধর্মীয় ও সামাজিক উৎসবে পাহাড়ী-বাঙালির মিলন মেলায় পরিণত হয়। এসময় তিনি সকলকে শান্তির জন্য সকল সম্প্রদায়ের প্রতি এ ধারা অব্যাহত রেখে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

 %e0%a6%b0%e0%a6%a8%e0%a6%beকল্যানপুর মৈত্রি বিহার বৌদ্ধ যুব সংঘের সভাপতি সম্ভুমিত্র বড়ুয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশের রিজার্ভ অফিসার সুদুল কান্তি বড়ুয়া, প্রেসক্লাব সভাপতি সাংবাদিক জীতেন বড়ুয়া, রূপম কান্তি বড়ুয়া ও পারদর্শী বড়ুয়া। অনুষ্ঠান পরিচালনা করেন বিপ্লব বড়ুয়া।

আলোচনা সভার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*