অসুস্থ আওয়ামীলীগ নেতার পাশে দাঁড়িয়েছেন পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘদিন যাবত কিডনী রোগে আক্রান্ত অসুস্থ খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগ’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. আবুল কাশেম’র পাশে দাঁড়িয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ’র অন্যতম সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল।

তিনি শুক্রবার সন্ধ্যায় শালবনস্থ কাশেমের বাড়িতে গিয়ে তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং ঢাকায় গিয়ে উন্নত চিকিৎসার জন্য ব্যক্তিগতভাবে ২০হাজার টাকা নগদ অর্থ অনুদান প্রদান করেন।

জানা যায়, পৌর আওয়ামীলীগ নেতা কাশেম দীর্ঘদিন যাবত কিডনীতে পাথরজনিত রোগে আক্রান্ত। আর্থিক অনটনের কারনে উন্নত চিকিৎসা করাতে না পেরে বর্তমানে দুটি কিডনী বিনষ্ঠ হওয়ার পথে। পাজেপ সদস্য পার্থ ত্রিপুরার নিকট হতে আর্থিক অনুদান গ্রহনের পরই এ্যাম্বুলেন্স যোগে অসুস্থ আওয়ামীলীগ নেতা ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।

এসময় পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল পরিবারের স্বজনদের শান্তনা প্রদান করেন এবং উন্নত চিকিৎসার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা নুর হোসেন চৌধুরী, পৌর আওয়ামীলীগ সভাপতি, সম্পাদক, পৌর কৃষকলীগ নেতা সাহাব উদ্দিন, পৌর ছাত্রলীগ সভাপতি রেজাউল করিম, সাইফুল ইসলাম ফারুক, তরুন ত্রিপুরাসহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*