অবশেষে খাগড়াছড়ি বিএনপি’র মুখেও বহিস্কারের সুর!

%e0%a6%95%e0%a6%95%e0%a6%95নিজস্ব প্রতিবেদক: অবশেষে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের একাংশের বহিস্কারের বিষয়ে মুখ খুললেন খাগড়াছড়ি জেলা বিএনপি। শনিবার সকালে জেলা আওয়ামীলীগের একাংশ ও জেলা বিএনপির কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং জেলা বিএনপি’র তোড়ন ভাংচুর ঘটনায় জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত গণমাধ্যমে বক্তব্য প্রদানকালে বহিস্কারের বিষয়টি তুলে ধরেন।

তিনি জেলা বিএনপির কার্যালয় সম্মুখে গণমাধ্যমে বক্তব্য  প্রদানকালে অভিযোগ করে বলেন, শান্তি পূর্ণ প্রোগ্রামের প্রস্তুতিকালে আওয়ামীলীগ থেকে বহিস্কৃত আওয়ামীলীগের একাংশ এবং খাগড়াছড়ির বর্তমান মেয়র রফিকুল আলমের ক্যাডার বাহিনী মিছিল সহকারে এসে বিএনপির সভা মঞ্চে হামলা চালিয়েছে। গেইট ভাংচুর করেছে, পার্টি অফিসে হামলা করে ১০জন নেতাকর্মীকে আহত করেছে।
প্রসঙ্গত: শনিবার সকালে খাগড়াছড়ি জেলা বিএনপি’র কার্যালয়ে সাংগঠনিক সভা প্রস্তুতিকালে আওয়ামীলীগ-বিএনপির মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে এবং আওয়ামীলীগের কর্মীরা বিএনপি অফিস মুখের তোড়ন ভাংচুর ঘটনার পরও সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সাংগঠনিক সভায় জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, সাবেক পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ও সাবেক সাংসদ ওয়াদুদ ভুইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি’র ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

click Video

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*