অবরোধ চলাকালে বাঘাইছড়িতে সংবাদকর্মীর মোটর সাইকেল ভাংচুর

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটির বাঘাইছড়িতে ইউপিডিএফ’র ডাকা অবরোধ চলাকালে সংবাদকর্মী আনোয়ার হোসেন এর মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে বাঘাইছড়ি উপজেলার ১০ কিলোমিটার নামক এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে অবরোধ আহ্বানকারি একদল ইউপিডিএফ কর্মী তার মোটর সাইকেলটি ভাংচুর করে বলে অভিযোগ করেছেন আনোয়ার। আনোয়ার হোসেন রাঙামাটি হতে প্রকাশিত দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড়টোয়েন্টিফোর ডট কম এর বাঘাইছড়ি প্রতিনিধি। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক আনোয়ার।

সাংবাদিক আনোয়ার হোসেন বলেন, বিনা উস্কানিতেই অবরোধ পালনকারি ইউপিডিএফ কর্মীরা আমরা গাড়ী ভাংচুর করেছে। প্রথম সাতমাইল এলাকায় ওরা আমার গতিরোধ করলে আমি অবরোধকারীদের আমার পরিচয় জানিয়েছি,পরিচয়পত্র,আইডি দেখিয়েছি। তারা আমাকে ছেড়ে দেয় এবং বলে যে সামনে যেতে কোন সমস্যা নাই। কিন্তু দশমাইল এলাকায় গেলেই সেখানে ১০/১২ জনের একদল ইউপিডিএফ কর্মী কোন কারণ ছাড়াই আমার গাড়ীসহ আরো দুটি গাড়ী ব্যাপক ভাংচুর করে। আমি থানায় অভিযোগ দায়ের করেছি। প্রেসক্লাব নেতৃবৃন্দকেও আমি বিষয়টি জানিয়েছি।

এদিকে, ঘটনার পর পর  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাঘাইছড়িতে কর্মরত সাংবাদিকরা। বাঘাইছড়ি প্রেসক্লাবের সভাপতি দীলিপ কুমার দাশ ও সাধারন সম্পাদক আব্দুল মাবুদ অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*