অনন্য দৃষ্টান্ত: খাগড়াছড়ি এমপির গাড়ী যখন এ্যাম্বুলেন্স!

mpনিজস্ব প্রতিবেদক: এবার মানবতায় জেলা জুড়ে দৃষ্টান্ত সৃষ্টি করলেন খাগড়াছড়ি জেলার সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। জেলা সদরের ভাইবোনছড়ার শিবমন্দির এলাকায় পথের পাশে রক্তাক্ত ভাবে পড়ে থাকা এক আহত ব্যক্তিকে বিলাসবহুল গাড়ীতে তুলে নিয়ে হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা নিয়েছে এমপি নিজেই। আহত ব্যক্তি শিব মন্দির এলাকার বাসিন্দা, নাম তার অমর জ্যোতি চাকমা।দৃষ্টান্তের এ ঘটনা ঘটেছে আজ (বুধবার) সন্ধ্যায়।

খাগড়াছড়ি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার একান্ত ব্যক্তিগত সহকারী খগেন্দ্র ত্রিপুরা জানান, বুধবার সন্ধ্যায় ভাইবোন ছড়া ইউনিয়ন থেকে কর্মসূচী শেষ করে খাগড়াছড়ি ফেরার পথে শিবমন্দির এলাকায় টমটমের ধাক্কায় আহত এক রোগীকে নিজ গাড়ীতে বহন করে হাসপাতালে ভর্ ও চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। এদিকে, আহত অমর জ্যোতি চাকমা বতর্মানে শঙ্কামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন ড়াছড়ি জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: নয়নময় ত্রিপুরা।

অপরদিকে, বিষয়টিকে মানবতার নিদর্শন উল্লেখ করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, জনবান্ধব একজন জনপ্রতিনিধি হিসেবে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বিপদাপন্ন মানুষের পাশে দাড়িঁয়ে মানবতার দারুণ নিদর্শন প্রদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*